নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

‌১০০ ক্যারেট হীরা বসানো সোনার জুতোর দাম কত জানেন?‌

alokitonarayanganj
অক্টোবর ২৫, ২০১৮ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সোনা দিয়ে তৈরি জুতো। তাতে আবার ১০০ ক্যারেট হীরা বসানো হয়েছে। চোখে ধাঁধা লেগে যাওয়ার মতোই সেটি উজ্জ্বল। দুবাইয়ের পাঁচ তারা হোটেল বুর্জ-অল-আরবে আনুষ্ঠানিকভাবে বহুমূল্য এই সোনার জুতো প্রদর্শিত হয়। আর সেই জুতোর প্রথম দর্শনের জন্য সেখানে হাজির হয়েছিলেন বিশ্বের একাধিক নামি দামি শিল্পপতিরা।

যতটাই মসৃণ, চিকন এর গড়ন ততটাই নাকি হাল্কা। এমনভাবে সোনার পাত দেওয়া হয়েছে যাতে, জুতোটি পরার পর খুব ভারী বলে মনে না হয়। যে হিরে দিয়ে জুতোটি সাজানো হয়েছে সেগুলিও বহু মূল্য।

এমনকী জুতোর ভেতরো প্রস্তুতকারী সংস্থার লোগোটিও সোনা দিয়ে লিখে দেওয়া হয়েছে। দুবাইয়ের নামি গয়না প্রস্তুতকারী সংস্থা ‘‌জেডা দুবাই’‌ এটি তৈরি করেছে। ন’‌মাস ধরে বহুমূল্য এই সোনার জুতো তৈরি করা হয়েছে নিপুন ভাবে। জুতো সোনার হলেও দুর্মূল্য নয়। দাম ‘‌মাত্র’ ১২৩ কোটি টাকা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!