নারায়ণগঞ্জবুধবার , ৯ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে কাভার্ডভ্যান-লেগুনা-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

Alokito Narayanganj24
নভেম্বর ৯, ২০২২ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। বুধবার বিকালে উপজেলার আড়াইহাজার-মদনপুর সড়কের লেঙ্গুরদী নামক স্থানে এই ঘটনা ঘটে। এদের মধ্যে একজন ঘটনস্থালে ও অপর জন হাসপাতালে নেওয়ার পর মারা যায়।

নিহতরা হলেন, উপজেলার সদর পৌরসভার কৃষœপুরা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রতন (৪২)ও ব্রাক্ষন্দী ইউনিয়নের লস্বকরদী গ্রামের বিল্লালের ছেলে দীন ইসলাম (৪৫)।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আজিজুল হক হাওলাদার জানান, একটি লেগুণা প্রভাকরদী থেকে যাত্রী নামিয়ে দিয়ে আড়াইহাজার এর দিকে যাচ্ছিল । এই সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনাটির উপর পড়ে। একই সময় একটি অটো লেগুনা ও কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে যায়। এতে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।
এই সময় লেগুনা চালক লেগুনার ভিতরে আটকা পড়ে যায়। পরে ফায়ার সার্ভিস এসে তাকে মৃত উদ্ধার করে। অপর দিকে আহত দীন ইসলামকে আড়াইহাজার হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেন। ঢাকা নেওয়ার পথে সে মারা যায়। কাভার্ডভ্যানটি ঘটনাস্থলে রয়েছে। চালক পালিয়ে গেছে।

ওসি আরো জানান, নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। লাশ ২টি দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!