নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৬ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা একজন সফল নেত্রী : রাব্বী মিয়া

Alokito Narayanganj24
মার্চ ২৬, ২০১৯ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ রাব্বী মিয়া বলেছেন, ঘাত-প্রতিঘাত, দুঃখ-বেদনাকে জয় করে সকল কিছুকে যারা অতিক্রম করতে পারে তারাই হলো সত্যিকারের সফল মানুষ। বিশ্বে শান্তি ছড়িয়ে দিতে হলে প্রয়োজন নেতৃত্বের। যে নেতৃত্বের কারনে জাতি একটি দেশ এগিয়ে নিয়ে যেতে পারে। মঙ্গলবার দুপুর ১টায় জেলা সার্কিট হাউজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে জেলার শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও সদর উপজেলা বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আপনারা এ দেশ স্বাধীন করেছিলেন বলেই আমরা নিজেদেরকে গর্ববোধ মনে করি। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা একজন সফল নেত্রী। কারন তার স্বপরিবারকে হত্যা করার পরেও প্রতিশোধ পরায়ন না হয়ে সকল ব্যাথা, যন্ত্রনাকে বুকে ধারন করে দেশের প্রচলিত আইনে বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন, তিনি আজ বিশ্ব নেত্রী হিসেবে উপনিত হয়েছেন। যেমনি ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দুঃখ-বেদনা, কারাভোগ বরন করে এ জাতিকে নেতৃত্ব দিয়েছিলো। ঠিক তেমনি ভাকে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতা বিরোধীদের মোকাবিলা করে এ দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্ব দরবারে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

এসময় তিনি মুক্তিযোদ্ধাদের সন্তানদের উদ্দেশ্যে বলেন, তোমরা নিজেদেরকে মুক্তিযোদ্ধাদের সন্তান হিসেবে গর্বিত মনে করো। জীবন যুদ্ধে ত্যাগ স্বিকার করে তোমাদের পূর্ব পুরুষরা মুক্তিযুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছিলো, ঠিক তোমরাও শিষ্টাচার, শিক্ষাগ্রহন ও জ্ঞান লাভ করে দেশের উন্নয়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগীতা করবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে কত্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সেলিম রেজা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার মোহাম্মদ আলী, ডেপুটি কমান্ডার এড. নুরুল হুদা, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডা শাহজাহান ভূইয়া জুলহাস।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সাবেক জেলা কমান্ডার সামিউল্লাহ মিলন, বীর মুক্তিযোদ্ধা, মোহর আলী চৌধুরী সহ সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!