নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

১৫ বছর পর নারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় আসছেন প্রধানমন্ত্রী

Alokito Narayanganj24
জানুয়ারি ৪, ২০২৪ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জে। ইতোমধ্যে সমাবেশকে ঘিরে নৌকার আদলে বিশাল মঞ্চ তৈরিসহ ব্যাপক আয়োজন করেছে স্থানীয় আওয়ামীলীগ।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর ২ টায় নারায়ণগঞ্জের ইসদাইরে খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত।

১৫ বছর পর নারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জনসভায় নারায়ণগঞ্জের চারটি আসনে আওয়ামীলীগের প্রার্থীদের নিয়ে মঞ্চে নৌকা প্রতীকে ভোট চাইবেন তিনি। জনসভায় প্রার্থীদের সাঙ্গে জেলা ও মহানগর আওয়ামীলীগের সিনিয়র নেতা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

২০১১ সালের ২০ মার্চ সর্বশেষ নারায়ণগঞ্জের বন্দরে আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন তিনি সিদ্ধিরগঞ্জে দেশ এনার্জি লিমিটেডের একশ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন ক্ষমতাসম্পন্ন কুইক রেন্টাল পাওয়ার প্লান্টের উদ্বোধন, পরে বন্দর উপজেলার হরিপুরে ৩৬০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন ক্ষমতাসম্পন্ন পাওয়ার প্লান্টের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বন্দরের মদনগঞ্জে সামিট পাওয়ার গ্রুপের ১০২ মেগাওয়াট কুইক রেন্টাল কুইক রেন্টাল পাওয়ার প্লান্ট উদ্বোধন করেন।

সেদিন বিকেলে বন্দর উপজেলার মদনগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদীর পাড়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত জনসভায় ভাষণ দেন তিনি।

আয়োজকদের সূত্রে জানা গেছে, সমাবেশের জন্য মাঠে নৌকার আদলে বিশাল মঞ্চ তৈরি করা হয়েছে। মাঠের বিভিন্ন দিকে এবং মাতুয়াইল থেকে সাইনবোর্ড হয়ে সমাবেশস্থল পর্যন্ত সড়কের বিভিন্ন স্থাপনে ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। নির্মিত হয়েছে একাধিক তোরণ।

আয়োজকরা জানান, সকাল ৯ টা থেকে নেতাকর্মীরা জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা শুরু করবেন। তাদের স্লোগান ও মিছিলে সকাল থেকে সমাবেশস্থল সরগরম হয়ে উঠবে। সমাবেশে আগত নেতাকর্মীদের সুবিধার্থে বিভিন্ন স্থানে পানি সরবরাহের ব্যবস্থা, ভ্রমমাণ শৌচাগারের ব্যবস্থা করা হয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু জানান, আমাদের জননেত্রীর আগমন উপলক্ষে পুরো নারায়ণগঞ্জ মুখিয়ে আছে তার বক্তব্য শোনার জন্য। তার অপেক্ষায় এখন পুরো জেলা ও মহানগরবাসী। সকাল থেকেই জনসভাস্থলে জনতার ঢল নামবে। ইতোমধ্যে নৌকার আদলে বিশাল মঞ্চ তৈরি হয়েছে, পথে পথে ব্যানার ফেস্টুন শোভা পাচ্ছে। আমরা নেত্রীর বক্তব্য শোনার অপেক্ষায় আছি এখন।

নেতাকর্মীরা জানান, প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি নিয়েছে দলটির জেলা ও মহানগরসহ সকল স্তরের নেতাকর্মীরা। সকাল থেকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে দলে দলে মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশে আসবেন। লাখ লাখ নেতাকর্মীর উপস্থিতি জনসভাকে নারায়ণগঞ্জ আওয়ামীলীগের ঘাঁটি প্রমাণ করবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!