নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

যথাযথ মর্যাদায় নারায়ণগঞ্জে ভাষা শহীদদের স্মরণ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২১, ২০১৯ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদেরকে স্মরণ করলো নারায়ণগঞ্জবাসী। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের শ্রদ্ধা নিবেদন করেছেন সংসদ সদস্য, প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক ব্যবসায়িক সংগঠনসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

২১ ফেব্রুয়ারী বুধবার দিনগত রাত রাত ১২টা ১ মিনিটের পর থেকেই শ্রদ্ধা নিবেদন শুরু হয়। প্রথমে জেলা প্রশাসন, সংসদ সদস্যসহ বিভিন্ন সরকারি প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের শ্রদ্ধা নিবেদনের পর সর্বস্তরের মানুষের জন্য উন্মুক্ত করে দেয়া হয় শহীদ মিনার। পরে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।

যথাযথ মর্যাদায় নারায়ণগঞ্জে ভাষা শহীদদের স্মরণ

একুশের প্রথম প্রহরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুস্পস্তবক অর্পন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ বাদল, জেলা পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আবদুল্লাাহ আল মামুন ও অতিরিক্ত পুলিশ সুপার `ক` সার্কেল মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আনিছুর রহমান দিপু, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদা হায়দার খান কাজল, বাংলাদেশে হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও কাউন্সিলর নাজমুল আলম সজল, নগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, অয়ন ওসমানের পক্ষে নেতাকর্মীরা, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়িক ও সামাজিক সংগঠন ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!