নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০২০ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের একটি ফ্ল্যাটের রান্নাঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে সিদ্ধিরগঞ্জের পাইনাদী সিআইখোলার ছয়তলা ভবনের দোতলায় এ ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন কবির হোসেন (৬৫), তার স্ত্রী রেখা বেগম (৫৫) ও মেয়ে সুফিয়া (২৮)।

স্থানীয়রা জানায়, পাইনাদী সিআইখোলা এলাকার সুফিয়া বেগমের ইতালি ভবনের দোতলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে বসবাস করেন কবির হোসেন। বৃহস্পতিবার ভোরে চুলা জ্বালানোর জন্য ম্যাচের কাঠি জ্বালালে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে রান্নাঘরসহ তিন রুমেই আগুন ধরে যায়। সেই সঙ্গে বাসার সব আসবাবপত্র পুড়ে যায়।

এ অবস্থা দেখে প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভায়। পাশাপাশি দগ্ধ অবস্থায় কবির হোসেন, তার স্ত্রী রেখা বেগম ও মেয়ে সুফিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠায়।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান বলেন, ধারণা করা হচ্ছে গ্যাসের চুলার গোড়ায় পাইপে লিকেজ ছিল কিংবা চুলা বন্ধ না করেই ঘুমিয়ে পড়েছিল পরিবারের লোকজন। দরজা-জানালা বন্ধ থাকায় বাসার ভেতরে গ্যাস জমে যায়। ভোরে চুলা জ্বালাতেই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে পুরো বাসার জিনিসপত্র পুড়ে পরিবারের তিনজন দগ্ধ হন। আমরা পৌঁছার আগেই আগুন নিভিয়ে ফেলেছে প্রতিবেশীরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, দগ্ধদের মধ্যে কবির হোসেনের শরীর ৫৫ ভাগ, স্ত্রী রেখা বেগমের ২০ ভাগ ও মেয়ে সুফিয়ার পাঁচ ভাগ পুড়ে গেছে। কবির হোসেনের অবস্থা আশঙ্কাজনক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!