নারায়ণগঞ্জবুধবার , ৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

হকার মুক্ত রাখতে অভিযান চলছে আগামীতেও চলবে : এসপি

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০১৯ ৮:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বিপিএম, পিপিএম (বার) বলেছেন, বালুর মাঠ, বঙ্গবন্ধু সড়ক হকার মুক্ত রাখতে অভিযান চলছে আগামীতেও চলবে। ডিসি অফিস ও সিটি কর্পোরেশন সহযোগিতা করলে জনগনের চলাচলের স্বাভাবিক পথ উন্মুক্ত রাখতে সহজ হবে। বুধবার বিকালে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপরোক্ত কথা বলেন।

১৩টি গাড়ি বহর নিয়ে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শনকালে উৎসুক জনতা সড়কের উভয় পাশে দাড়িয়ে পুলিশের কার্যক্রম প্রত্যক্ষ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) ইমরান মেহেদী হাসান সিদ্দিকী, সদর মডেল থানা ও ডিবি পুলিশের কর্মকর্তাবৃন্দ।

পুলিশ সুপার মীর জুমলা রোডে গিয়েকে চাঁদা নেয় হকারদের কাছে জানতে চান। হকাররা নাম বলেননি। তিনি আরো বলেন হকারদের কথাও বিবেচনা করতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!