নারায়ণগঞ্জশনিবার , ২৩ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডাকসুর আজীবন সম্মানিত সদস্য শেখ হাসিনা

Alokito Narayanganj24
মার্চ ২৩, ২০১৯ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) আজীবন সম্মানিত সদস্য হলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শনিবার দুপুরে ডাকসু ভবনের দ্বিতীয় তলার হল রুমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ডাকসুর সভাপতি অধ্যাপক আখতারুজ্জামানের সভাপতিত্বে এক সভায় তাকে এ পদ দেওয়া হয়।

ডাকসুর নবনির্বাচিত প্রতিনিধিদের এই প্রথম কার্যনির্বাহী সভায় সংখ্যাগরিষ্ঠতার ভিত্তিতে শেখ হাসিনাকে আজীবন সম্মানিত সদস্য করা হলেও এর বিরোধীতা করেছেন সংগঠনের ভিপি (সহ-সভাপতি) নুরুল হক নুর।

সভায় প্রধানমন্ত্রীকে ডাকসুর আজীবন সম্মানিত সদস্য করার সিদ্ধান্তের বিষয়টি ব্রিফ করে সাংবাদিকদের জানিয়েছেন ডাকসুর সাধারণ সম্পাদক (জিএস) ও ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

তিনি বলেন, ডাকসুর প্রথম কার্যনির্বাহী সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংখ্যাগরিষ্ঠ মতামতের ভিত্তিতে আজীবন সম্মানিত সদস্য করা হয়েছে। আগামী সভায় বিষয়টির বাকি আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

ভিপি নুর প্রধানমন্ত্রী শেখ শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সম্মানিত সদস্য করার বিরোধীতা করে সাংবাদিকদের বলেন, ডাকসুকে একটি বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ নির্বাচন হয়েছে। এই নির্বাচনের মাধ্যমে গঠিত ছাত্র সংসদে প্রধানমন্ত্রীকে সদস্য করা ঠিক হবে না। প্রধানমন্ত্রীর জায়গাটি সম্মানের।

গত ১১ মার্চ ডাকসু ও বিশ্ববিদ্যালয়ের ১৮টি হলে ছাত্র সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ডাকসুকে ভিপি ও সমাজকল্যাণ পদ বাদে সবকয়টিতে জয় পায় ছাত্রলীগ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!