নারায়ণগঞ্জরবিবার , ৫ মে ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ব্যবসায়ীরা এ দেশের উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ: সেনাপ্রধান

Alokito Narayanganj24
মে ৫, ২০২৪ ১২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহম্মেদ বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। বর্তমান সরকার সেনাবাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছে।ব্যবসায়ীরা এ দেশের উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ।

শনিবার (৪ মে) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার লাদুরচর এলাকায় আস্থা ফিড ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আস্থা ফিডের চেয়ারম্যান মোশাররফ হোসেনের সভাপতিত্বে সেখানে আরও উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, -৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, ময়মনসিংহ- ৫ আসনের সংসদ সদস্য কৃষিবিদ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল ইসলাম ভূইয়াসহ বিভিন্ন শিল্প গ্রুপের পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!