নারায়ণগঞ্জরবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুল, সম্পাদক রাসেল

Alokito Narayanganj24
মার্চ ৩, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

নব গঠিত কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

শনিবার (২ মার্চ) রাতে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় এ নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়।

পুলিশের মহাপরিদর্শক ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা চৌধুরী আবদুল্লাহ আল মামুন প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম।

এ ছাড়া অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানরা ও অ্যাসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন পুলিশ ক্যাডার সার্ভিসের সদস্যদের একটি গুরুত্বপূর্ণ সংগঠন। পেশাগত উৎকর্ষ আনয়নে ও সমস্যার সমাধানে এ অ্যাসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!