নারায়ণগঞ্জবুধবার , ৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

অডিটোরিয়াম খুলে দিলেন অভিভাবকদের জন্য ইউএনও

Alokito Narayanganj24
এপ্রিল ৩, ২০১৯ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য স্কুলের অডিটোরিয়াম খুলে দেয়া হয়েছে। মঙ্গলবার ফতুল্লার সস্তাপুর কমর আলী উচ্চ বিদ্যালয়ে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের অভিভাবকদের বসার জন্য এ ব্যবস্থা করেছেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক। ধীরে ধীরে সব স্কুল কলেজে এ ব্যাবস্থা করা হবে বলে জানা গেছে।

জানা যায়, জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করার সময় তাদের সঙ্গে আসা অভিভাবকদের কষ্ট করে দাঁড়িয়ে থাকতে হয়। তাই অভিভাবকদের সুবিধার্থে সস্তাপুরে অবস্থিত কমর আলী উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম খুলে দেয়া হয়। এ অডিটোরিয়ামে বসার জন্য চেয়ারের ব্যবস্থা করা হয়েছে। অভিভাবকদের জন্য এমন সু-ব্যবস্থা করায় তারা অনেক খুশি এবং উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক জানান, কমর আলী স্কুলের অভিভাবকদের জন্য অডিটোরিয়াম খুলে দেয়া হয়েছে। সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পর্যায়ক্রমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অভিভাবকদের জন্য অডিটোরিয়াম চালুর ব্যবস্থা করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!