নারায়ণগঞ্জশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় স্বর্নের দোকানে ডাকাতির ঘটনায় ডাকাত ফেলা গ্রেপ্তার

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৫, ২০২৩ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ পিলকুনীতে দুই নৈশ প্রহরী কে বেধে স্বর্নের দোকানে ডাকাতি করার ঘটনায় দূ্র্ধর্ষ ডাকাত কবির হোসেন ফেলা ওরফে ডাকাত ফেলা কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাতে তাকে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ রেলস্টেশন উকিল বাড়ী মোড়ে অবস্থিত নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।ডাকাত কবির হোসেন ফেলা অস্ত্র মামলায় ৩১ বছরের সাজাপ্রাপ্ত আসামী।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আযম জানান,ভোর রাতের দিকে তাকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। দাপা পিলকুনি পাঁচতলা এলাকায় নিউ আলিফ জুয়েলার্সে ডাকাতির ঘটনার পর থেকে সে পলাতক ছিলো। দশ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ডাকাত কবির হোসেন ফেলা দীর্ঘদিন ধরে ডাকাতি, মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে। ডাকাতি,অস্ত্র, মাদকের মামলায় একাধিক বার গ্রেফতার হয়ে হাজতবাস করেছে। বিগত দিনে একাধিক ডাকাতির ঘটনা সংগঠিত হয়েছে ডাকাত ফেলার নেতৃত্বে। ডাকাতির পাশাপাশি মাদক ব্যবসার সঙ্গেও জড়িত রয়েছে। ইতিপূর্বে মাদক নিয়ে ফতুল্লা, ঢাকা এবং টেকনাফে গ্রেফতার হয়েছিল। মাদক ব্যবসা করবেনা পুলিশকে এমন মুচলেকা দেয়ার পরও মাদকসহ ঢাকায় গ্রেফতার হয়েছিল। বিগত চারদলীয় জোট সরকারের সময়ে ডাকাত দিন ইসলাম,রাঙা বাবুলকে নিয়ে ডাকাত দল গঠন করে ফতুল্লা সহ দেশের বিভিন্ন অঞ্চলে ডাকতি সংঘটিত করতো। ডাকাতির পাশাপাশি মাদকের বিশাল সিন্ডিকেট গড়ে তুলছে ডাকাত ফেলা। ফতুল্লা এবং আশেপাশের এলাকায় মাদকের বিশাল সিন্ডিকেট নিয়ন্ত্রণ করার অভিযোগ উঠেছে ডাকাত ফেলার বিরুদ্ধে।

উল্লেখ্য যে,১৭ নভেম্বর রাতে দুই নৈশ প্রহরী কে হাত-পা বেধে ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরস্থ পিলকুনি পাঁচতলা এলাকায় নিউ আলিফ জুয়েলার্সে ছয়জনের ডাকাত দল তালা ভেঙ্গে লুট করে নেয় স্বর্নালংকার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!