নারায়ণগঞ্জশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় যুবলীগ নেতা শামীমের নেতৃত্বে নৌকার মিছিল

Alokito Narayanganj24
ডিসেম্বর ২২, ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: নারায়ণগঞ্জ- ৪ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী একে এম শামীম ওসমানের নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে ফতুল্লার কুতুবপুর বিভিন্ন ওয়ার্ডে নৌকা প্রতিক নিয়ে ফতুল্লা থানা যুবলীগ নেতা শরীফ হোসেন শামীমের নেতৃত্বে মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার(২২ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে তক্কার মাঠ ও সেহাচর এলাকায় হাজারো নেতাকর্মী নিয়ে এমপি শামীম ওসমানের পক্ষে নির্বাচনি প্রচারণা ও নৌকার মিছিল করে।

এসময় শরীফ হোসেন শামীম নৌকার প্রার্থী এমপি শামীম ওসমানের পক্ষে নানা স্লোগাণ ধরেন। স্লোগাণে স্লোগাণে প্রকম্পিত হয় রাজপথ। নেতাকর্মীরা শামীম ওসমানের ছবি এবং নৌকা প্রতীক নিয়ে আনন্দ উল্লাসের মাধ্যমে ওয়ার্ডের প্রতিটি পাড়া মহল্লা প্রদক্ষিণ করেন। এসময় সাধারণ মানুষের মাঝেও নির্বাচনি উৎসাহ উদ্দীপনা দেখা লক্ষ্য করা যায়।

এসময়  উপস্থিত ছিলেন মনোয়ার হোসেন শান্ত, মোহাম্মদ দিহান, অনিক হাসান রাব্বি, সৈয়দ মুন্না, সাব্বির হোসেন, এস এইচ রুবেল, বাবু সিকদার,মনির হোসেন সানি, বাপ্পী, রায়হান, মৃদুল, সিয়াম, রকিব, তামিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!