নারায়ণগঞ্জশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় দূর্ধর্ষ ডাকাতি, গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
ডিসেম্বর ২২, ২০২৩ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ফতুল্লার ভুইগড়ে খাদিজা আক্তার স্টোর নামের এক অটো রিক্সা পার্টস্ ও ব্যাটারী দোকানে সংঘটিত হয়েছে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা। পিকআপ ভ্যানে করে আসা ডাকাত দলের সদস্যরা দুই নিরাপত্তারক্ষী সহ দোকানে ভিতরে থাকা অপর দুইজনকে হাত- পা বেধে লুট করে নিয়ে যায় দুটি মোবাইল,ইজি বাইক ও মিশুক গাড়ীর চায়না মানুষ মার্কা ১৪ সেট ব্যাটারী,বিভিন্ন পার্টস্ ও ক্যাশবাক্স ভেঙ্গে ১ লাখ ২৯ হাজার ৫ শত টাকা সহ বারো লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে কামাল (৪৫) নামের এক ডাকাত কে আটক করে পুলিশে সোপর্দ করে।
আটককৃত কামাল ঢাকার কদমতলী থানার পূর্ব মোহাম্মদ বাগের আব্দুর রউফের পুত্র।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোর রাতের দিকে ফতুল্লা মডেল থানার ভুইগড় রাইস মিলস সংলগ্ন খাদিজা আক্তার স্টোর নামের অটো রিক্সা পার্টস্ ও ব্যাটারী দোকানে।

এ ঘটনায় শুক্রবার রাতে খাদিজা আক্তার স্টোর নামের অটো রিক্সা পার্টস্ ও ব্যাটারী দোকানের মালিক মোঃ শফিকুল ইসলাম বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলো,আবুল(৪০),কামাল-২ (৪২),মাহাতাব(৩২),রাজিব(৩২) ও রফিক(৪৮) সহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জন।
প্রধান আসামী করা হয়েছে পুলিশে সোপর্দ করা আটককৃত কামাল কে।

মামলায় উল্লেখ্য করা হয়,বাদী প্রতিদিনের মতো বুধবার রাত ১০ টার দিকে তার দোকানে ছেলে নাজমুল হাসান(১৮) ও শ্যালক আব্দুল হাকিম(২৪) কে রেখে নিজ বাসায় চলে যায়। তিনি চলে আসার পর তার ছেলে ও শ্যালক দোকানের এক শার্টারের বাইরে এবং অপর একটি শার্টারের ভিতর দিক থেকে তালা বদ্ধ করে শুয়ে পরে। বৃহস্পতিবার নোর রাতের দিকে ৯ থেকে ১০ জনের একটি ডাকাত দল একটি পিকআপ ভ্যান যোগে এসেভূইগড় রাইস মিলস এলাকায় মহল্লার মার্কেটের দুই নিরাপত্তারক্ষী আলী(৬০) ও জমির(৫৮) কে মারধর করে হাত-পা,মুখ বেধে তাদের সাথে থাকা দুটি মোবাইল ফোন নিয়ে নেয়। পরবর্তীতে তাদের কে ঘটনাস্থলের পার্শ্ববর্তী একটি রাস্তার ঢালে ফেলে রেখে বাদীর মালিকানাধিন দোকানের শার্টারের তালা ভেঙ্গে ভিতরে থাকা পুত্র নাজমুল ও শ্যালক আব্দুল হাকিম কে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত-পা,মুখ বেধে তাদের কে চুপ থাকার কথা বলে।ডাকাত দল বাদীর দোকানে থাকা বাইক ও মিশুক গাড়ীর চায়না মানুষ মার্কা ১৪ সেট ব্যাটারী,বিভিন্ন পার্টস্ ও ক্যাশবাক্স ভেঙ্গে ১ লাখ ২৯ হাজার ৫ শত টাকা সহ বারো লাখ টাকার মালামাল লুট করে। অপর দিকে নিরাপত্তারক্ষী জমির তার হাত ও মুখের বাধন খুলে ফেলে ডাকাত ডাকাত বলে ডাক-চিৎকার করতে থাকে। স্থানীয়বাসী ও পথচারীরা ডাক-চিৎকার শুনে এগিয়ে এসে দুটি ব্যাটারী সহ কামাল কে আটক করতে সক্ষম হলেও পিকআপ ভ্যান যোগে অপর ডাকাতরা পাগলার দিকে পালিয়ে সক্ষম হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আযম মিয়া জানান, ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। আটককৃত ডাকাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার সহোযোগি নাম বলেছে। ডাকাত দলের পলাতক অপর সদস্য সহ লুন্ঠুত মালামাল উদ্ধারের চেস্টা করছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!