নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আইনজীবী ও সাংবাদিকদের নিয়ে যা বললেন শামীম ওসমান

alokitonarayanganj
জানুয়ারি ২৫, ২০১৯ ১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সুশাসন প্রতিষ্ঠায় রাজনীতিবিদদের বাইরে সাংবাদিক ও আইনজীবী এই দুইটা শক্তি ব্যাপক অবদান রাখতে পারে। এই দুই শক্তি রাজনীতিবিদদের থেকেও বেশি ভূমিকা রাখতে পারে। আইনজীবী কোর্টে ন্যায় বিচারের জন্য দাঁড়াতে পারে। আর সাংবাদিক তার কলমের শক্তিকে ভালো কাজে লাগাতে পারে। বৃহস্পতিবার জেলা আইনজীবী সমিতির নির্বাচন চলাকালীন সময়ে জেলা জজ আদালত প্রাঙ্গনে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় এসব কথা বলেন শামীম ওসমান।

বার নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আইনজীবীদের উদ্দেশ্যে আমার কিছু বলার নাই। তারা জানেন, তাদের কি করতে হবে। আমিও আইনজীবী কিন্তু আমি এখানে ভোটার না। আমি ভোটার হলে চিন্তা করতাম, বারের সমস্যা, আইনজীবীদের যে সমস্যা সেই সমাধান করতো কে? সেই সমস্যা সমাধানের জন্য যারা কাজ করবেন তাকেই আমি ভোট দিতাম। আমি মনে করি নারায়ণগঞ্জ বারের দায়িত্ব এইটুকু না। সুশাসন প্রতিষ্ঠায় ভূমিকা রাখা বারের দায়িত্ব।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত নারী আসনের সাংসদ হোসনে আরা বেগম বাবলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!