নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বৃষ্টি চেয়ে ইস্তিসকার নামাজ আদায়

Alokito Narayanganj24
এপ্রিল ২৫, ২০২৪ ১০:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লায় বৃষ্টির জন্য সালাতুল ইস্তিসকা নামাজ আদায় করে দোয়া করা হয়েছে। অদ্য বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল ৮টায় ফতুল্লার ডি আই টি মাঠ প্রাঙ্গনে এ নামাজ অনুষ্ঠিত হয়েছে।

তীব্র গরমে প্রখর সূর্যের তাপ উপেক্ষা করে নামাজে মুসল্লিরা অংশ নেন। নামাজ শেষে মহান আল্লাহর দরবারে বৃষ্টি প্রার্থনায় কান্নায় ভেঙে পড়েন শতশত মুসল্লি।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি ও নামাজে অংশ নেওয়া মুসল্লি মোঃ এ এইচ আশু বলেন, প্রচন্ড তাপদাহ থেকে মুক্তির জন্য মহান সৃষ্টিকর্তা আল্লাহ্‌র কাছে বৃষ্টি চেয়ে সালাতুল ইস্তিসকা নামাজ আদায় করেছি। আশা করি আল্লাহ্‌ আমাদের মাফ করে আমাদের উপর রহমতের বৃষ্টি বর্ষণ করবেন।

নামাজে অংশ নেওয়া মুসল্লি ও আলেম হাফেজ আঃ সাত্তার বলেন, আমাদের গোনাহ বৃদ্ধি পাওয়ায় আল্লাহ্‌ আমাদের উপর রেগে আছেন। তাই এই তাপদাহ।

কয়েক দিনের টানা তাপদাহে পুড়ছে রাজধানীসহ সারাদেশ। আর এই তাপদাহ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য আল্লাহর কাছে বিশেষ এ নামাজ আদায় করা হয়। নামাজ শেষে অনাবৃষ্টি এবং গরম থেকে মুক্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করে মোনাজাত করা হয়।

নামাজে ইমামতি করেন তুফানী প্রধান কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা মুফতি ওয়ালিউল্লাহ আজাদী এবং দোয়া করিচালনা করেন বাইতুল জালাল মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবুল হাসান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!