নারায়ণগঞ্জসোমবার , ২৫ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমলাপাড়ায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে হত্যা

Alokito Narayanganj24
মার্চ ২৫, ২০১৯ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া এলাকায় সৈয়দ হোসেন সম্রাট (৩০) নামে এক অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। (২৫ মার্চ ২০১৯) সোমবার সকালে আমলাপাড়া এলাকায় একটি স্কুলের সামনে এলাকাবাসী লাশটি দেখে পুলিশে খবর দেয়।

রোববার রাতের যে কোনো সময় এ হত্যাকন্ডের ঘটনাটি ঘটে। নিহত সৈয়দ হোসেন সম্রাট ফতুল্লার কাশিপুর এলাকার হোসাইনি নগরের আব্বাস আলীর ছেলে।খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে নিহতের স্বজনরা হত্যাকান্ডের খবর পেয়ে বিকলে হাসপাতাল মর্গে গিয়ে লাশের পরিচয় সনাক্ত করে। এ সময় হাসপাতাল মর্গের সামনে হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়। নিহতের মা ফরিদা বেগম আর্তনাদ করছেন আর বলছেন আমার ছেলেকে ল্যাংড়ায় মেরেছে। তবে ল্যাংড়ার বিষয়ে কিছুই জানা যায়নি।

নিহতের ছোট ভাই হোসেন মোহাম্মদ জানান, তার ভাই সম্রাটকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এর আগেও তার অপর বড় ভাইকে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পুলিশ হত্যাকারীদের চিহ্নিত করতে কাজ করছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!