নারায়ণগঞ্জসোমবার , ৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমার মঞ্চে আ’লীগ, বিএনপি, জাতীয় পার্টি আসবে : সেলিম ওসমান

alokitonarayanganj
নভেম্বর ৫, ২০১৮ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন,আমাদের সন্তানদের উজ্জল ভবিষৎ তেরী করে যেতে হবে। এজন্য পড়ালেখা যেন মনোযোগ দিয়ে করতে পারে একটি সুন্দর পরিবেশ ও প্রতিষ্ঠান রেখে যেতে হবে। পাশ করি আর ফেল করি এলাকার উন্নয়নে কাজ করে যাব। আমি বলেছি নির্বাচন করবো। আমার মঞ্চে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি আসবে। আমার অনুমোদন ছাড়া কেউ পোষ্টার লাগালে মামলা করবো। আমি সবাইকে ভালবাসি ভালবেসে যাব। অস্তিত্ব রক্ষার্থে বঙ্গবন্ধুর স্কুল হয়েছে। শেখ রাসেল স্কুল হয়েছে। জামালের নামে হয়েছে,কামালের নামে হবে। বঙ্গমাতার নামে হবে। আমার বাবা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা। আওয়ামী লীগ-জাতীয় পার্টির সম্পর্ক এক। হাসিনার ডাকে সোনার বাংলা গড়বো। তিনি যাকে যেখানে বসাবেন সেখানেই কাজ করবো।

সেলিম ওসমানের নিজস্ব অর্থায়নে সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত বহুতল ভবন এর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন আহম্মেদ সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, এমপির সহধর্মিনী নাসরিন ওসমান, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, গোগনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম, গোগনগর ইউপির প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, হোসিয়ারী সমিতির সভাপতি নাজমুল আলম সজল প্রমুখ।

উপস্থিত ছিলেন গোগনগর ইউপি মেম্বার, সৈকত হোসেন বেপারী, রফিকুল ইসলাম রফিক, দেলোয়ার হোসেন, মোকতার হোসেন সুকুম, তোফাজ্জল হোসেন, নাজমা বেগম, লিপি আক্তার, তাহমিনা বেবী, জাতীয় পার্টি নেতা আকরাম আলী শাহীন, মকবুল হোসেন সওদাগর, প্রধান শিক্ষক তোফায়েল আহম্মেদ, ম্যানেজিং কমিটির সদস্য সোহেল ফকির, মোশারফ হোসেন, নাজির হোসেন ফকির, নাজির আহম্মেদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। বক্তব্য রাখার আগে নবনির্মিত ভবন উদ্ধোধন ও হলরুমের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!