নারায়ণগঞ্জবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

Alokito Narayanganj24
এপ্রিল ২৪, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে গণপিটুনিতে বাবু (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের নাসিক ১ নম্বর ওয়ার্ডের হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক মিজমিজি জোড়া খাম্বা এলাকার বাসিন্দা মৃত ইব্রাহিম ব্যাপারীর ছেলে। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, মরদেহ থানায় আনা হয়েছে।  চুরি করার দায়ে অজ্ঞাত মানুষজন তাকে মারধর করে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, মিজমিজি হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্ন খালি বালুর মাঠে একটি বাস পার্কিং করে রাখা হয়। সোমবার রাতে মনা নামের এক বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে বিক্রির অভিযোগ এনে বাবুকে আটকে বেধড়ক মারধর করে কিছু লোকজন। পরে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

নিহতের মা ফুলমতি বলেন, আমার ছেলেকে সোমবার রাতে কিছুসংখ্যক লোকজন মারধর করে মরদেহ বাসায় দিয়ে যায়। তারা দাবি করে বাবু বাসের ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকায় বিক্রি করেছে। কিন্তু আমি জানি, বাবু ঘুমের ট্যাবলেট খেলেও কোনোদিন চুরি করেনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!