নারায়ণগঞ্জরবিবার , ২১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আমিনুল-হাতেম ডিপিডিসির নির্বাচনে পরিষদের প্রচারনা

alokitonarayanganj
অক্টোবর ২১, ২০১৮ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ডিপিডিসির সিবিএ নির্বাচনে আমিনুল-হাতেম পরিষদ নির্বাচনী প্রচারণা চালিয়েছে ডিপিডিসির বিভিন্ন অফিস গুলোতে। আওয়ামী লীগ সমর্থিত ডিপিডিসি শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ) রেজিঃ নং-৪৫৭৭ এর সভাপতি আমিনুল ইসলাম ও সাধারন সম্পাদক হাতেম আলী সরকার পরিষদের নির্বাচনী প্রচারনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ অক্টোবর) দুপুরে হাজীগঞ্জ কিল্লারপুল এলাকায় বিদ্যুৎ অফিস কার্যালয়ের এ সভা অনুষ্ঠিত হয়। ডিপিডিসি শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ)’র নারায়ণগঞ্জ ইউনিটি সভাটির আয়োজন করে। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সাধারন সম্পাদক প্রার্থী মোঃ হাতেম আলী সরকার বলেন, আমরা ইতিমধ্যে শ্রমিক কর্মচারীদের ৩২ দফা দাবী পূরণ সহ নানা সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছি। সংগঠনের জন্মলগ্নে থেকে শ্রমিকদের নানাবিধ সমস্যা ও তার সমাধানের জন্য নিরলশ পরিশ্রম করে যাচ্ছি। আমাদের প্রত্যাশা পরিধি না হলেও এ সংগঠনটি অত্যন্ত আন্তরিকতার সাথে প্রত্যাশা পূরণের সর্বাত্মক চেষ্টা করছে এবং অব্যাহত আছে।

তিনি আরো বলেন, আমরা নির্বাচিত হলে শ্রমিক কর্মচারীদের বেতন বৈষম্য দূরীকরণসহ শ্রমিক কর্মচারীদের ন্যায্য পাওনা অধিকার আদায় করবো। শ্রমিকদের আরো যেসব দাবি আছে বিশেষ করে পদোন্নতি যোগ্যপ্রাপ্ত সকল পদোন্নতি প্রদান, অধিকাল/ওভারটাইম ভাতা, গৃহ মেরামত ঋণ প্রদান, পোষ্য কোটার চাকুরী প্রদান, ভাতা, সিএস, এসবিএ, ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে সম্পৃক্ত বিভিন্ন পদের কর্মচারীদের স্ব স্ব কর্মরত পদে পদায়ন ও শুন্য পদে জনবল নিয়োগ সহ এ জাতীয় শ্রমিকদের মৌলিক দাবিগুলো আদায় করার চেষ্টা করবো। তাই আসন্ন নির্বাচনে আমিনুল-হাতেম পরিষদকে ‘সাইকেল’ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন, আব্দুল আওয়াল,ইব্রাহীম হাওলাদার,স্বপন রেজা, গোলাম মোস্তফা, লিটন সরকার, লিটন মিয়া, মোস্তাফিজুর রহমান, হাবিবুর রহমান, হাবিবুল্লাহ সোহেল, সামসুল কবির সোহাগ প্রমুখ।

আগামী ২৫ অক্টোবরের মধ্যে এ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে জানাগেছে। এ নির্বাচনে মোট ৩টি পরিষদ প্রতিদ্ধন্ধি করছেন। এদের মধ্যে আওয়ামী লীগ সমর্থিত ২ টি ও বিএনপি থেকে ১টি পরিষদ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!