নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীরটেকে ক্রিকেটের ফাইনাল খেলার পুরস্কার বিতরন অনুষ্ঠিত

alokitonarayanganj
অক্টোবর ১৬, ২০১৮ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : খেলাধুলা মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে যুবসমাজকে দুরে রাখে বলে বেশী বেশী করে খেলাধুলা করতে হবে।এছাড়াও খেলা ধুলা মন মানসিকতা ও স্বাস্থ্যকে ভাল রাখে। আলীরটেক পুরান গোগনগর করবস্থান সংলগ্ন মাঠে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজ্বী বেলায়েত হোসেন এ কথা বলেন।

পুরান গোগনগর ছাত্র ও যুবকল্যান সংঘ আয়োজিত ফাইনাল খেলায় অংশগ্রহন করে মা-বাবার দোয়া ব্রীক ফিল্ড বনাম ছাত্র যুব কল্যান সংঘ।

গোগনগর ইউপি প্যানেল চেয়ারম্যান রানা আহম্মেদ রবির সভাপতিত্বে ফাইনাল খেলায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা রির্পোটার্স ইউনিটির সভাপতি ও জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের সম্পাদক মোঃ শহীদুল্লাহ রাসেল, সমাজসেবক পঞ্চায়েত প্রধান বাবুল মেম্বার, ডাঃ সেলিম হোসেন, মোঃ জসিম ভূইয়া, আবুল হোসেন মুন্সি, বাতেন পাঠান, আব্দুস সালাম প্রমুখ।

খেলা পরিচালনা করেন ও খেলোয়াড়রা হলেন মফিজুল ইসলাম, মোঃ রফিক, হারুন স্যার, মোঃ রনি, আবুল কাশেম ভূইয়া, সোহেল, জুম্মন, জিয়া, সেন্টু, মোঃ সোহেল, রাহাত, মনির হোসেন, ফাহিম, অন্তু, রিয়াদ, দুলাল, আওলাদ, আরমান, রিয়াদ, রাজা বাদশা, সাজজাদ, নাইম, ইকবাল, কামাল প্রমুখ। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন খোরশেদ আলম ও শুভ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!