নারায়ণগঞ্জশনিবার , ৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীরটেকে বাদলার নেতৃত্বে মাদক ব্যবসা জমজমাট

alokitonarayanganj
অক্টোবর ৬, ২০১৮ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নে মাদক সম্রাট বাদলা ওরফে ইয়াবা বাদলার নেতৃত্বে মহোৎসবে মাদক ব্যবসা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর আগে ৩১ জন মাদক ব্যবসায়ীর নাম উল্লেখ করে সংবাদ প্রকাশ করায় র‌্যাব ১৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে আইনের হাতে সোর্পদ করে। এদের অনেকে জামিনে বের হয়ে এসে পুরোদমে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানান, বর্তমান কুড়েরপাড় এলাকার আলীর হোসেনের মেয়ের জামাই হিসেবে পরিচিত বাদলা ওরফে ইয়াবা বাদলার নেতৃত্বে পুরো আলীরটেক জুড়ে মাদক ব্যবসা চলছে। বাদলার মাদক ব্যবসার সহযোগীরা হচ্ছেন চিহিৃত মাদক সম্রাট দীলু দেওয়ানের পুত্র মতি ওরফে ইয়াবা মতি, হালির ছেলে তাহের, মোঃ আলীর পুত্র মেহেদী, ক্রোকের চর এলাকার চাঁন মিয়া মাদবরের পুত্র মনির, কুড়েঁরপাড় এলাকার মৃত নুরুর পুত্র নওশেদ, একই এলাকার নোয়াব মিয়ার পুত্র জামাল, জনুর পোলা সাইদুল, মৃত সামেদ আলীর পুত্র ফারুক, হযরত আলীর পুত্র বড় মিয়া, গোপচর এলাকার সৈয়দের পুত্র জামাল অন্যতম। এছাড়াও আরো ২০/২৫ জন মাদক ব্যবসায়ী আলীরটেক দাবড়িয়ে বেড়াচ্ছে।

নাম প্রকাশ না করে এলাকাবাসী জানান, র‌্যাবের হাতে ১৩ জন মাদক ব্যবসায়ী আটক হলেও বাদলা রয়ে গেছে ধরা ছোঁয়ার বাইরে। বাদলা বলে বেড়ায় আমি পুলিশের মাল বিক্রি করি। আমাকে ধরার সাধ্য কারো নাই। তার এ কথায় অনেকে ভয়ে কিছু বলতে সাহস পায়না। তার প্রশ্রয় পেয়ে উল্লেখিত মাদক বিক্রেতারা বেপরোয়া হয়ে ইয়াবা সহ অন্যান্য মাদক বিক্রি করছে। ফলে দিন দিন আলীরটেকে যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে। এলাকায় শান্তি শৃংখলার মারাত্বক অবনতি ঘটছে। আলীরটেক হতে মাদক নির্মূলে র‌্যাব ও পুলিশের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্সে। মাদক ব্যবসায়ীরা যত প্রভাবশালী হোক না কেন কোন ছাড় নেই। ইতি মধ্যে আলীরটেকে অভিযান চালানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!