নারায়ণগঞ্জশনিবার , ২৬ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আলীরটেকে সেলিম ওসমানের সুস্থ্যতা কামনায় মিলাদ অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০১৯ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সংসদ সদস্য সেলিম ওসমানের দ্রুত সুস্থ্যতা কামনা ও আলীরটেক ইউনিয়নের কুড়েঁরপাড় আর্দশ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, বার্ষিক মিলাদ, দোয়া ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টায় স্কুল মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান মতির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য সম্পাদক, বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু বক্কর সিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল খালেক মাষ্টার ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ডাঃ একে শফিউদ্দিন আহম্মেদ মিন্টু, ইউপি মেম্বার আওলাদ হোসেন, রানা আহম্মেদ রবি, ইকবাল মাহমুদ, শফিকুল ইসলাম শাহীন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্পাদক ও প্রধান শিক্ষক আমজাদ হোসেন, দাতা সদস্য মোহাম্মদ আব্দুল মান্নান ভেন্ডার, কো অপ্ট সদস্য তোফাজ্জল হোসেন, শিক্ষক প্রতিনিধি এবিএম আলমাস, প্রতিষ্ঠাতা খোরশেদ আলম, অভিভাবক সদস্য মোঃ ওহিদ, মোঃ আব্দুল বাতেন, মোঃ সালাউদ্দিন রতন, মোঃ আব্দুল কালাম, সংরক্ষিত সদস্য মোসাঃ সাবিনা বেগম, সাবেক মেম্বার শুক্কুর, দাতা সদস্য আলহাজ্ব আবুল হোসেন প্রমুখ। আরো উপস্থিত ছিলেন আলী আকবর মাস্টার, আতাউর রহমান, শফিকুল ইসলাম, আতিকুর রহমান, মুক্তিযোদ্ধা নুরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মিলাদ শেষে সংসদ সদস্য সেলিম ওসমানের দ্রুত সুস্থ্যতা ও দীর্ঘজীবন কামনা এবং এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনা করে মোনাজাত করেন হাফেজ মোহতামিম আলহাজ্ব মাওলানা আতাউল হক সরকার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!