নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারের মেঘনা নদীতে নিখোঁজ মাঝির সন্ধান মিলেনি

Alokito Narayanganj24
ডিসেম্বর ২২, ২০২০ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে মেঘনা নদীতে ট্রলারের ধাক্কায় নৌকা ডুবে আবু হানিফা (৬০) নামের এক মাঝি নিখোঁজ হয়েছেন।

সোমবার (২১ ডিসেম্বর) সকালে নৌকাডুবির ঘটনা ঘটেলেও মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেল পর্যন্ত নিখোঁজ মাঝির সন্ধান মেলেনি। তাকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে ডুবরি দল। নিখোঁজ আবু হানিফা নরসিংদীর মাধবদী থানার চর ভাসানিয়া গ্রামের মৃত আলমাছ মিয়ার ছেলে।

আড়াইহাজারের খাগকান্দার নৌ-পুলিশ ফাড়িঁর ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল হাকিম আজাদ জানান, সোমবার সকালে আবু হানিফার নৌকা ভাড়া নিয়ে দু’জন লোক উপজেলার বিশনন্দী এলাকায় মেঘনা নদীতে মাছ ধরতে যান। কিছুক্ষণ যাওয়ার পরপরই বড় একটি ট্রলার নৌকাটিকে ধাক্কা দিলে মাঝি আবু হানিফা নদীতে পড়ে যান। এর পর তারা নিজেরাই খুজঁতে থাকে। হানিফার সন্ধ্যান না পেয়ে মঙ্গলবার ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবরি দল দিনভর চেষ্টা চালায়। এখনো আবু হানিফার সন্ধান পায়নি।

আড়াইহাজার ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. শাহজাহান জানান, নিখোঁজ মাঝিকে এখনো পাওয়া যায়নি। তাকে খুঁজে বের করার চেষ্ট চালানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!