নারায়ণগঞ্জরবিবার , ৩ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে অজ্ঞাত যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ৩, ২০১৯ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আড়াইহাজারে অজ্ঞাত যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ৩ মার্চ বিকেল ৫টার উচিৎপুরা ইউপির জাঙ্গালিয়ার চেঙ্গাকান্দি এলাকার আদম আলীর বাড়ির পাশে একটি ডোবার পানিতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন। নিহতের গায়ে জিন্সের প্যান্ট ও লাল রঙের শার্ট পরিহিত ছিল। তার বয়স ৩২ থেকে ৩৫ বছর হতে পারে।

আড়াইহাজার থানার এসআই রফিদৌলা জানান, নিহত যুবকের পরিচয় সনাক্ত করা যায়নি। পরনে লাল রঙয়ের শার্ট ও কালো রঙয়ের জিন্সের প্যান্ট পরিহিত রয়েছে। তার গায়ের রং কালো ও মাথার চুল ছোট। তিনি আরও জানান, শনিবার রাতে কে বা কারা তাকে হত্যা করে লাশটি ফেলে রাখে। এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা যায়নি। আপাতত লাশটি সনাক্ত করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!