নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে অটো চালককে হত্যা

Alokito Narayanganj24
মার্চ ১২, ২০১৯ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আড়াইহাজারে আছাড় দিয়ে নূরে আলম ওরফে নূরা (৩৫) নামের এক অটো রিকশা চালককে হত্যা করা হয়েছে। ১২ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কালাপাহাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নূরে আলম ওই গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে।

আড়াইহাজারের কালাপাহাড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই বিজয় কুমার কর্মকার জানান, নূরে আলম পেশায় অটো চালক। সে মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় শফিকের গ্যারেজে গাড়ির চাকা ঠিক করতে যায়। চাকা ঠিক করাকে কেন্দ্র করে দুইজনের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে হাতাহাতি হয় ওই দুইজনের মধ্যে। পরে গ্যারেজ মালিক নূরাকে সজোরে আছাড় দেয়। এতে নূরা গাছের উপরে পরে গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে স্বজনরা আহত নূরাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, ঘাতক শফিকুলকে (২৭) আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের কাজ চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!