নারায়ণগঞ্জশুক্রবার , ১১ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

Alokito Narayanganj24
আগস্ট ১১, ২০২৩ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।বৃহস্পতিবার (১০ আগস্ট) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোপালদী পৌরসভার জালাকান্দি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত চাপাতি, সুইচ গিয়ার ও চাকু উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার শ্রীনিবাসদী এলাকার লেকত আলীর ছেলে ইয়াসিন (২৪), শালমদী এলাকার হাসান আলীর ছেলে মিলন (২৭) ও গহরদী এলাকার আফাজ উদ্দিন ডাকাতের ছেলে শাহজালাল (৩০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছেন ডাকাতির জন্য তারা পরামর্শ করতে সেখানে উপস্থিত হয়েছিলেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গোপন সংবাদের ভিত্তিতে জালাকান্দি এলাকায় উপস্থিত হলে ডাকাতরা পালানোর চেষ্টাকালে তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় আরও ৫ থেকে ৬ জন ডাকাত পালিয়ে যান।

তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে আড়াইহাজারের বিভিন্ন বাড়িতে, ব্যবসায়ী বা আর্থিকভাবে সচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে পরিকল্পিতভাবে ডাকাতি করে আসছিলেন। তাদের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!