নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩০ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

alokitonarayanganj
মে ৩০, ২০১৯ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে গাছ কাটাকে কেন্দ্র্র করে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। বৃহম্পতিবার (৩০ মে) বেলা ১১টায় স্থানীয় আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকায় জাকিরগং ও নাসির গংয়ের মধ্যে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন, মীর্জা নাসির, সাজিত, জানে আলম, শাহ আলম ও রানু। এ ঘটনায় জাকির নামে এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে। সে ওই এলাকার আবুল হাসেমের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন নাসির জানান, প্রতিবেশী জাকির গংয়ের সঙ্গে বাড়ির অদূরে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ ওই জমি থেকে জাকির, সাইফুল ও আউয়ালসহ আরো কয়েক মিলে বিভিন্ন প্রজাতির গাছ জোরপূর্বক কেটে নেওয়ার চেষ্টা করেন। এতে বাঁধা দিলে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। এ সময় তার চিৎকার শোনে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালানো হয়। এতে একই পরিবারের অন্তত পাঁচজন রক্তাক্ত জখম হয়েছেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!