নারায়ণগঞ্জরবিবার , ২৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
মে ২৬, ২০১৯ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে একই পরিবারের ৫জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। শনিবার (২৫ মে) রাত ১০টায় স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির ৭ নং ওয়ার্ডের লস্করদী এলাকায় হাসেম গংয়ের সঙ্গে জামান গংয়ের সংঘর্ষের এ ঘটনা ঘটে। সে ওই এলাকার হাসেমের ছেলে।

আহতরা হলো- জামান, ফজলুল হক, আমির হোসেন ও শামীম। আলমগীর নামে এক যুবককে রাতেই আশঙ্কা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রাতেই একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রবিবার (২৬ মে) সকালে আড়াইহাজার পৌরসভা বাজার থেকে শাকিল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আহত আলমগীরের ভাই আনোয়ার জানান, প্রতিবেশী হাসেমের কাছে জামান দীর্ঘদিন ধরে ইরি ক্ষেতে সেচের বিল বাবদ ১ হাজার তিনশত টাকা পাওনা ছিলেন। উক্ত টাকা চাইতে গেলে হাসেমের সঙ্গে বাগবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে কবির, হামিদউল্লাহ, হান্নান ও শাহিদুল্লাহ দেশীয় অস্ত্রসস্ত্র দা, চাপাতি লোহার রড, ও লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালায়। খবর পেয়ে পরিবারের অন্যসদস্যরা এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে একই পরিবারের পাঁচজনকে রক্তাক্ত জখম করা হয়েছে।

এদিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত কাসেম বলেন, তিনি বা তার কোনো লোকই কারোর ওপর হামলা করেনি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করব।

তিনি আরো বলেন, অভিযুক্ত এক ব্যক্তিকে এরই মধ্যে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!