নারায়ণগঞ্জবুধবার , ২৯ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গৃহবধূকে গণধর্ষণ : ১৫ দিনেও গ্রেফতার হয়নি কেউ

alokitonarayanganj
মে ২৯, ২০১৯ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ১৫ দিনেও গ্রেফতার হয়নি কেউ। নির্যাতনের শিকার ওই নারী চার সন্তানের জননী ও স্থানীয় এক রিকশা চালকের স্ত্রী।

আসামিরা হলেন- স্থানীয় গাজীপুরা এলাকার ছায়েদ আলীর ছেলে সেলিম, ছালামের ছেলে মাঈনউদ্দিন, কফিলউদ্দিনের ছেলে সোহেল একই এলাকার নিজামউদ্দিনের ছেলে আবুল।

ওই গৃহবধূর স্বজনরা জানান, র্দীঘদিন ধরে এলাকার চার বখাটে ওই গৃহবধূকে মোবাইলে উত্ত্যক্ত করে আসছিল। তাতে তিনি সাড়া দিচ্ছিলেন না। ৬ মে সন্ধ্যায় তিনি বাড়ির বাইরে বের হলে একা পেয়ে সেলিম নামে এক বখাটে তাকে মুখ চেপে ধরে কাপড় পেঁচিয়ে একটি ধান ক্ষেতে নেয়। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল একই এলাকার আবুল, সোহেল ও নাঈমউদ্দিন। হাত-পা ও মুখ চেপে ধরে রাখে প্রথমে সেলিম তাকে ধর্ষণ করে। এসময় নাঈমউদ্দিন মোবাইলে ভিডিও ধারণ করে। পরে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

তিনি আরো জানান, সামাজিক লোকলজ্জার ভয়ে বিষয়টি পরিবারের লোকজনের কাছে গোপন রাখেন। কিন্তু সংঘবদ্ধ এ ধর্ষকচক্র ধারণকৃত ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার হুমকি দিয়ে তাকে ফের ধর্ষণের চেষ্টা চালায়। পরে গৃহবধূ পরিবারকে বিষয়টি জানায়। এ ঘটনায় ১৬ মে ওই গৃহবধূ দাবি হয়ে চার ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন।

আড়াইহাজার থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম বলেন, মামলার তদন্তে বেশ অগ্রগতি হয়েছে। দ্রুতই আসামিদের গ্রেফতার করা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!