নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গৃহবধূকে ধর্ষণকালে মোবাইলে ভিডিও ধারণ

alokitonarayanganj
মে ১৬, ২০১৯ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজারে গৃহবধূকে ধর্ষণের ভিডিও ধারণ করেছে ধর্ষক। ওই ধর্ষণের ভিডিও ফেসবুকে ছাড়ার হুমকি দিয়ে ফের ধর্ষণের চেষ্টার পর বিষয়টি প্রকাশ হয়। বৃহস্পতিবার ধর্ষিতা নারী ৪ সন্তানের জননী আড়াইহাজার থানায় মামলা করেছেন। আসামিরা হলো আড়াইহাজার থানার গাজীপুরা এলাকার ছায়েদ আলীর ছেলে সেলিম, ছালামের ছেলে মাঈনউদ্দিন, কফিলউদ্দিনের ছেলে সোহেল, একই এলাকার নিজামউদ্দিনের ছেলে আবুল। তবে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলার এজাহারে জানা যায়, দীর্ঘদিন ধরে এলাকার চার যুবক স্থানীয় রিকশাচালকের স্ত্রী ও চার সন্তানের জননীকে মোবাইলে উত্ত্যক্ত করে আসছিল। তাতে তিনি সাড়া দিচ্ছিলেন না।

গত ৬ মে সন্ধ্যায় বাড়ির বাইরে বের হলে একা পেয়ে সেলিম তাকে মুখ চেপে ধরে কাপড় পেঁচিয়ে পাশেই একটি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল একই এলাকার আবুল, সোহেল ও নাঈমউদ্দিন।

সহযোগীরা হাত-পা ও মুখ চেপে ধরে রাখে এবং সেলিম তাকে ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়। এ সময় নাঈমউদ্দিন মোবাইলে ভিডিও ধারণ করে।

আরও জানা যায়, লোকলজ্জার ভয়ে বিষয়টি পরিবারের লোকজনের কাছে গোপন রাখেন। কিন্তু সংঘবদ্ধ এ ধর্ষকচক্র ধারণকৃত ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার হুমকি দিয়ে তাকে ফের ধর্ষণের চেষ্টা চালায়। পরে গৃহবধূ পরিবারকে বিষয়টি জানায়।

এ নিয়ে পরে এলাকায় বিচার-সালিশ করতে চাইলে স্থানীয় প্রভাবশালীরা ধর্ষকদের পক্ষ নিয়ে উল্টো তাকে অপবাদ দিতে থাকে। কোন বিচার না পেয়ে বৃহস্পতিবার ধর্ষিতা চার ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন।

আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার ফায়জুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!