নারায়ণগঞ্জসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৪

Alokito Narayanganj24
ডিসেম্বর ৬, ২০২১ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:আড়াইহাজারে একটি বাসার রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দুই শিশুসহ একই পরিবারের চার সদস্য দগ্ধ হয়েছেন। তাদেরকে ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। সোমবার ভোরে আড়াইহাজার উপজেলার ধুপতারা ইউনিয়নের কুমার পাড়া গ্রামের একটি বাসায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- সোলাইমান (৪২), তার স্ত্রী রীমা আক্তার (৩১), তাদের দুই সন্তান মাহিদ (১৩) ও আরশ (১১)।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, দগ্ধ সোলাইমান ওড়না ব্যবসায়ী। তার শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তার স্ত্রী রীমা আক্তারের ৩০ শতাংশ ও ছেলেদের ১০ শতাংশের মতো দগ্ধ হয়েছে। তাদেরকে বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

দগ্ধ সোলাইমানের শ্যালক মানসুর আহমেদ জানান, ফজরের নামাজ পড়তে অজু করার জন্য গরম পানি করতে গিয়েছিলেন সোলাইমান। ওই সময় সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পুরো ঘরে আগুন ধরে যায়।

মানসুর আরও জানান, মনে হয় সিলিন্ডারের পাইপ লিকেজ ছিলো। তাই রুমে গ্যাস জমে ছিলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!