নারায়ণগঞ্জশনিবার , ৮ জুলাই ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় জলাবদ্ধতা নিরসনে ময়লা পানিতে নামলেন শামীম ওসমান

Alokito Narayanganj24
জুলাই ৮, ২০২৩ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: নারায়ণগঞ্জ-ডেমরা (ডিএনডি) বাঁধের অভ্যন্তরের জলাবদ্ধতা নিরসনে এবং বাঁধের মধ্যে বসবাসকারী ফতুল্লার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার জলাবদ্ধতা নিরসনে শুক্রবার সরজমিনে দেখতে ছুটে গিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

শুক্রবার (৭ জুলাই) বিকলে ডিএনডি বাঁধের অভ্যন্তরে ফতুল্লার চার নং ওয়ার্ডের  লালপুর-পৌষাপুকুর পাড়  এলাকা পরিদর্শন করে স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সাথে কথা বলে তাদের সমস্যা শুনেন এবং তিনি তা অতি দ্রুত জলাবদ্ধতা নিরসন করবেন বলে আশ্বাস প্রদান করেন।

পরে স্থানীয়দের নিয়ে এক সভায় নিজ উদ্যোগে কয়েকটি স্যালো পাম্প বসিয়ে পানি নিষ্কাশন করে আগামী তিনদিনের মধ্যে ওই এলাকার জলাবদ্ধতা দূর করার আশ্বাস দেন।
 
সংসদ সদস্য শামীম ওসমান জানান, আগামীকাল (০৮ জুলাই) থেকেই পাম্পগুলো স্থাপন করে পানি নিষ্কাশনের কাজ শুরু হবে। এছাড়া সেনাবাহিনীর তত্ত্বাবধানে ডিনএনডি’র উন্নয়ন প্রকল্পের আওতায় যেভাবে কাজ এগিয়ে চলছে, আগামী বছর থেকে আর কোথাও জলাবদ্ধতা সৃষ্টি হবে না বলেও আশা প্রকাশ করেন তিনি।
এর আগে কয়েকদিনের টানা বৃষ্টিতে ডিএনডি’র অভ্যন্তরে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের বিভিন্ন নিম্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হলে পানিবন্দি হয়ে ভোগান্তিতে পড়েন কয়েক লাখ মানুষ। পরে গত ২ জুলাই সিদ্ধিরগঞ্জে শিমরাইল এলাকায় পানি উন্নয়ন বোর্ডের পাম্প স্টেশন পরিদর্শন করে জলাবদ্ধতার পানি দ্রুত অপসারণ করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন তিনি। তা না হলে ময়লা পানিতে নেমে ধর্মঘট পালন করার ঘোষণা দেন সংসদ সদস্য শামীম ওসমান। এর পরদিন থেকেই পানি নিষ্কাশনের কাজের গতি কয়েক গুণ বেড়ে যায়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!