নারায়ণগঞ্জশনিবার , ২ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে চেঞ্জ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০২১ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ চেঞ্জ ফাউন্ডেশনের গঠনতন্ত্রের ৯ ধারা অনুযায়ী “সামাজিক মূল্যবোধ” থেকে শীতে সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের জন্য শীতবস্ত্র বিতরণ কার্যক্রম নিয়মিতভাবে করে যাচ্ছে , যা পুরো শীত জুড়ে চলমান থাকবে। এই কার্যক্রমের অংশ হিসেবে (৩০ ডিসেম্বর)নারায়ণগঞ্জ আড়াইহাজারের নোয়াপুর গ্রামের বেশকিছু অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল ও কানটুপি বিতরণ করা হয়।

উক্ত বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ এ এইচ আশু, কোষাধ্যক্ষঃ মোঃ আল আমিন আলী ও সদস্য আল আমিন মাহমুদ। বিতরণ কার্যক্রমে সহায়তা করেন স্থানীয় মোঃ সেলিম উদ্দিন ও আবদুল্লাহ আল শাফি।

উল্লেখ্য চেঞ্জ ফাউন্ডেশন এর আগে চাষাড়া রেলস্টেশন, নারায়ণগঞ্জ রেলস্টেশন, ফতুল্লা লঞ্চঘাট, মাসদাইর কবরস্থান, ফতুল্লার জোড়পুল, ফতুল্লা রেলস্টেশন ও ব্যাংক কলোনী, সস্তাপুর, শিবু মার্কেট, ফতুল্লা পোষ্ট অফিস, কুতুবপুরের পিলকুনি, তক্কারমাঠ, বন্দর লাঙ্গলবন্দের বারপাড়াসহ বিভিন্ন এলাকায় শীতবস্ত্র হিসেবে কম্বল, কানটুপি, ভারী পলিথিন এবং সোয়েটার বিতরণ কার্যক্রম পরিচালিত করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!