নারায়ণগঞ্জশুক্রবার , ২০ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে জাহিদ স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
ডিসেম্বর ২০, ২০১৯ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে জাহিদ স্পিনিং মিল নামে একটি প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। শুক্রবার (২০ ডিসেম্বর) উপজেলার ঝাউগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ ঘটনায় প্রতিষ্ঠানটির কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে মালিকপক্ষ।

ফায়র সার্ভিস জানিয়েছে আগুন লাগার খবর পেয়ে নরসিংদীর মাধবদী, নারায়ণগঞ্জের আড়াইহাজার ও সোনারগাঁও ফায়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে কাজ শুরু করে। তারা প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জাহিন স্পিনিং মিলের মালিক মাহমুদুর রহমান সুমন জানান, আগুনে কারখানায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে। পুরোপুরি হিসাব করে ক্ষতির সঠিক পরিমাণ বলতে পারব।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আরেফীন সিদ্দিক জানান, আগুন লাগার সংবাদে তিনটি স্টেশনের ৬টি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কীভাবে আগুনের সূত্রপাত হয় ও ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো যাবে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় মালিকপক্ষ কয়েক কোটি টাকা ক্ষতির দাবি করলেও তদন্ত সাপেক্ষ প্রকৃত পরিমাণ নিরূপণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!