নারায়ণগঞ্জরবিবার , ২৭ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে দুই অটো ছিনতাইকারীকে গণধোলাই

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৭, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে দুই ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী।

এরা হলো নরসিংদীর মাধবদীর নওয়াপাড়া (বকুল তলা) এলাকার মোশারফের ছেলে জোবায়ের (২৫) ও ঈশ্বরগঞ্জ জেলার ময়মনসিংহ থানার বনগাঁও এলাকার রতন মিয়ার ছেলে ইমন মিয়া (২২)। তাদের বিরুদ্ধে মামলা শেষে রোববারনারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার রাতে আড়াইহাজার পৌরসভা এলাকায় অটো রিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতা তাদের হাতেনাতে আটক করে। দুই যুবক এক চালককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার অটোরিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় একটি ব্যাটারি চালিত অটো রিকশা উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার এসআই ও মামলার তদন্তকারী দেলোয়ার হোসেন জানান, দুই ব্যক্তি পৌরসভা এলাকায় এক চালককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তার অটো রিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতা তাদের আটক করে। গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত (ওসি) শওকত হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!