নারায়ণগঞ্জসোমবার , ৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষ আহত ১৫

alokitonarayanganj
মে ৬, ২০১৯ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১৫জন। আহতদের মধ্যে আনেয়ারুল, আবু ছিদ্দিক, তাছলিমা হাসনারা, ওসমান, পারভীন, আসলাম, ও হালিমকে উদ্ধার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদের স্থানীয় বিভিন্ন সেবাকেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে। রোববার রাতে স্থানীয় ব্রাহ্মন্দী ইউপি’র উজানগোন্দি এলাকায় ওসমান ও আনোয়ারুল গংয়ের মধ্যে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় ফের রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন ওসমান জানান, দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে প্রতিবেশী আনোয়ারুলের সঙ্গে বিরোধ চলে আসছিল। এরই জেরে তার পরিবারের লোকজনের ওপর সে তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অর্তকিত হামলা চালায়। এতে নারী ও শিশুসহ ছয়জন আহত হয়েছেন।

এদিকে আনোয়ারুল জানান, তুচ্ছ বিষয় নিয়ে তার পরিবারের লোকজনের ওপর হামলা চালায় ওসমান ও তার লোকজন। এতে তার পরিবারের বেশ কয়েক আহত হয়েছেন।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, এ ঘটনায় উভয় পক্ষ অভিযোগ লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!