নারায়ণগঞ্জসোমবার , ১৩ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে ধর্ষণ

Alokito Narayanganj24
মে ১৩, ২০১৯ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ১২ রবিবার রাতে ধর্ষিতা নিজে বাদী হয়ে ধর্ষক ইয়াছিনসহ তার সহযোগী আরও তিনজনকে আসামি করে একটি মামলা করেছেন। ইয়াছিন স্থানীয় নোয়াপাড়া এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ৪ বছর আগে ওই নারী তার স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এর পর থেকে সে বাবার বাড়ি স্থানীয় নোয়াপাড়ায় বসবাস করে আসছেন। এরই মধ্যে প্রতিবেশী যুবক ইয়াছিনের সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। পরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়। এখন বিয়ের চাপ দিলে তাতে সে অস্বীকৃতি জানায়। স্থানীয় বিচার সালিশে বিষয়টি মীমাংসায় ব্যর্থ হয়ে তিনি নিজে বাদী হয়ে মামলাটি করেন।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, এ ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে। মামলা নং-১৪(৫)১৯ইং।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!