নারায়ণগঞ্জবুধবার , ৮ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে মাদক ব্যবসায়ী দুলাল গ্রেপ্তার

Alokito Narayanganj24
মে ৮, ২০১৯ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজারে মাদক ব্যবসায়ী দুলাল ভূঁইয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুলাল ভূঁইয়াকে লস্করদী এলাকার আবুল হাসনার ছেলে। মঙ্গলবার (৭ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। মাদক ব্যবসায়ী দুলাল স্থানীয় একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় র্দীঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছে বলে অভিযোগ রয়েছে।

মাদক ব্যবসায়ী দুলালকে গ্রেপ্তারে এলাকার সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। অনেকেই অভিযোগ করেছেন, বিভিন্ন মহলকে ম্যানেজ করেই সে মাদকের ব্যবসা করছে।

জানা গেছে, সম্প্রতি নারায়ণগঞ্জের আদালত থেকে তার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ায় পুলিশ তাকে গ্রেপ্তার করে। আড়াইহাজার থানার এএসআই আমিনুল জানান, মাদক ব্যবসায়ী দুলাল ভূঁইয়া তাকে গ্রেপ্তার করতে পুলিশ দীর্ঘদিন ধরেই চেষ্টা করছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!