নারায়ণগঞ্জশনিবার , ৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে শ্রমিককে গলা কেটে হত্যার চেষ্টা

Alokito Narayanganj24
মে ৪, ২০১৯ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : আড়াইহাজারে আরিফ (৪০) নামে এক ধান কাটা শ্রমিককে গলা কেটে হত্যার চেষ্টা চালিয়েছে দূর্বৃত্তরা। শুক্রবার (৩ মে) রাতে আড়াইহাজার হাইজাদী ইউপির সিংহদী এলাকার মোতালিব ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

শনিবার সকাল ৭টায় খবর পেয়ে পুলিশ আহত ব্যক্তিকে বিদ্যালয়ের বারান্দা থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

আহত আরিফ ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানাধীন মাইনকুইন এলাকার জয়নাল আবেদীনের ছেলে। তার গলার অধিকাংশই কেটে ফেলা হয়েছে। তবে কে বা কারা তাকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে তা তিনি জানা যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক জাহাঙ্গীর আলম বলেন, মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। বাঁচার সম্ভবনা খুবই ক্ষীণ।

এদিকে ঘটনাস্থল থেকে ফিরে আড়াইহাজার থানার উপ পরির্দশক (এসআই) নাজমুল বলেন, আহত আরিফ ধান কাটার শ্রমিক। হত্যার উদ্দেশ্যে তার ঘাড়ের অধিকাংশই ধারালো অস্ত্র দিয়ে কেটে ফেলা হয়েছে। শুক্রবার রাতে যেকোন সময় তাকে হত্যার চেষ্টা চালানো হয় বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!