নারায়ণগঞ্জবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ৩ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩০, ২০২০ ১২:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজার উপজেলার দু’টি গ্রামে অভিযান চালিয়ে প্রায় ৩ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

উপজেলার আড়াইহাজার পৌরসভার শিবপুরের নয়াপাড়া ও ব্রাহ্মন্দী ইউনিয়নের বইলারকান্দি গ্রামে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উজ্জ্বল হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এসময় তিতাস গ্যাসের রূপগঞ্জ অঞ্চলের ম্যানেজার মিজবাউর রহমান, ডেপুটি ম্যানেজার রিফাত আব্দুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন। অভিযানে আড়াইহাজার থানা পুলিশ সহায়তা করেন।

এ উপজেলায় দীর্ঘদিন ধরেই হাজার হাজার বাসা বাড়িতে অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে ঠিকাদার ও স্থানীয় বিভিন্ন চক্র লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। সংযোগ বিচ্ছিন্ন করা হলেও ফের ঠিকাদারদের টাকা দিয়ে পুনরায় সংযোগ নেয় এসব অবৈধ ব্যবহারকারীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!