নারায়ণগঞ্জবুধবার , ১১ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজার বাসচাপায় মা ও ছেলে নিহত

Alokito Narayanganj24
ডিসেম্বর ১১, ২০১৯ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বাসচাপায় মা ও ছেলে নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার পুরিন্দা শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদীর মাধবদী উপজেলার কান্দাইল এলাকার জাহাঙ্গীরের স্ত্রী মানসুরা (৪০) ও তাদের ছেলে আসিফ (৪)। নিহত দুইজন একই বাসের যাত্রী ছিলেন।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর জানান, রাতে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার পুরিন্দা শিমুলতলী এলাকায় দুটি বাস প্রতিযোগিতা করে ওভারটেকিংয়ের চেষ্টা করে। এ সময় মানসুরা তার কোলের সন্তানকে নিয়ে বাস থেকে নামার জন্য দরজার পাশে দাঁড়ান। পরে সেখান থেকে পড়ে দিয়ে একই বাসের পেছনের চাপায় পিষ্ট হয়ে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় বাসটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছেন বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!