নারায়ণগঞ্জবুধবার , ১৭ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ইয়াবা মামলায় ৩ জনের দশ বছরের কারাদণ্ড

Alokito Narayanganj24
জুলাই ১৭, ২০১৯ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে ৬৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার হওয়া তিন মাদক ব্যবসায়ীর প্রত্যেককে দশ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে, অর্থদ- অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার (১৭ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মো: আনিসুর রহমানের আদালত এ আদেশ দেয়।

সাজপ্রাপ্তরা হলেন- চট্টগ্রাম জেলার সাতকনিয়া থানার আলী হোসেনের ছেলে ফোরকান উদ্দিন (২১), একই জেলার উত্তর নয়াপাড়া গ্রামের কবির আহম্মেদের ছেলে মো. হারুন (২১) ও কক্সবাজার জেলার টেকনাফ থানার মৃত শাহ আলমের ছেলে শাহাজাহান (২৫)।

জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন জানান, মোট ১৬ জন সাক্ষীর মধ্যে ৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বিজ্ঞ আদালত এ রায় ঘোষণা করেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৫ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে শান্তিধারা হকার্স মার্কেটের সামনে পুলিশ চেকপোষ্ট-২২ এর সামনে ভোর ৫টার দিকে একটি সিএনজি (নারায়ণগঞ্জ-থ- ১১-৫২৬১) তল্লাশীকালীন গ্রেফতারকৃতদের পায়ের নিচে একটি কাগজের কার্টুন এর ভেতর থেকে ৬৬,৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। যার মধ্যে ৮০০ পিস ভাঙ্গা ছিল। জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় দুই কোটি টাকা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!