নারায়ণগঞ্জরবিবার , ১৯ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

একটি কুচক্রী মহল আমার কাছে অনৈতিকভাবে চাল চেয়েছিল-সহিদ

Alokito Narayanganj24
এপ্রিল ১৯, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

 আলোকিত নারায়ণগঞ্জঃএকটি কুচক্রী মহল আমার কাছে অনৈতিকভাবে চাল চেয়েছিল। তা না দেয়ায় আমার বিরুদ্ধে চাল চুরির মিথ্যা অভিযোগ তোলা হয়েছে। যা আমাকে চরমভাবে মর্মাহত করেছে। এমন দাবি করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার সরদার বাড়ি এলাকার ওএমএস চালের ডিলার ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শহীদুল ইসলাম শহীদ।

শহীদুল ইসলাম শহীদ বলেন, ওই কুচক্রী মহলের মিথ্যা অপপ্রচারের কারনে গত ১৫ এপ্রিল বুধবার খাদ্য অধিদপ্তরের একটি টিম এসে তদন্ত করে কোন অনিয়ম পায়নি। তথাপি ওই কুচক্রী মহল মিথ্যা তথ্য দিয়ে স্থানীয় কয়েকটি গণমাধ্যমে খাদ্য অধিদপ্তর আমার বাসা থেকে ৮৫ বস্তা চাল উদ্ধার করেছে বলল মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। শহীদ আরো বলেন, ২০১৬ সাল থেকে সম্মানের সহিত এ ব্যবসা করে আসছি। আমার আওতায় ৫০৫ জন ব্যক্তির কার্ড করা আছে। আজো পর্যন্ত এই কার্ডধারী কেউ চাল না পাবার অভিযোগ তুলতে পারেনি। আবার এই কার্ডধারীর বাইরে কারো কাছে চাল বিক্রিরও সুযোগ নাই। অথচ স্থানীয় জনৈক এক ব্যক্তি কার্ড ব্যতিত কয়েকজনের জন্য চাল চেয়েছিল। তা না দেওয়াতে আমার বিরুদ্ধে এসব মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

এ সময় তিনি সাংবাদিক মহলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, সাংবাদিকদের আমি যথেষ্ট সম্মান করি। কেননা তারা জাতির বিবেক। তাই যাচাই না করে কারো বিরুদ্ধে সংবাদ প্রকাশ না করার আহবান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!