নারায়ণগঞ্জশুক্রবার , ১ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এমপি শামীম ওসমান আমাদের সমর্থন করেছেন : পুলিশ সুপার

alokitonarayanganj
মার্চ ১, ২০১৯ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে। এই অভিযানে এমপি শামীম ওসমান আমাদের সমর্থন করেছেন। তিনি মাদকের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলেছেন। জনপ্রতিনিধিরাও আমাদের সহযোগিতা করছেন। অতএব কোনো ভূমিদস্যু, কোনো মাদক ব্যবসায়ী পর্দার অন্তরালে অপতৎপরতা চালাবেন আর বড় ভাইয়ের পরিচয় দেবেন তা হবে না। আমরা অবশ্যই ব্যবস্থা নিব।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, নারায়ণগঞ্জে সেভেন মার্ডার হয়েছে, বিভিন্ন ধরনের ঘটনা ঘটেছে। এ সকল ঘটনার উদ্দেশ্য একটাই- নানা অপতৎরতা। প্রতিটি এলাকায় যে সকল গডফাদার রয়েছেন, যারা মাদক ব্যবসায়ী ও ভূমিস্যুদেরকে প্রশ্রয় দেন তাদের বিরুদ্ধে আমরা সঠিক তথ্য নিচ্ছি। আমরা যখনই হাতেনাতে প্রমাণ পাব তখনই তাদেরকে আইনের আওতায় নিয়ে আসব। আমরা মাদকের গডফাদারদের ধরতে পারিনি কিন্তু কিছু কিছু মাদক ব্যবসায়ীদের ধরেছি।

তিনি আরও বলেন, এক সময় নারায়ণগঞ্জে ডিবির অপতৎপরতা ছিল। বিভিন্ন থানায় থানায় সিভিল টিমের অপতৎপরতা ছিল। আমরা ডিবির কার্যক্রম সীমিত করেছি। প্রত্যেক থানায় সিভিল টিম বন্ধ করেছি। কারণ আমাদের কাছে খবর ছিল তারা নাকি সাধারণ মানুষকে হয়রানি করতো। আড়াইহাজার থানার মধ্যে কয়েকজন পুলিশ সদস্যের বিরুদ্ধে অভিযোগ আসছিল, আমরা তাদেরকে ছাড় দিচ্ছি না। পকেটে ইয়াবা ঢুকিয়ে সাধারণ মানুষকে হয়রানি করা হয়। এই কারণে তাদের বিরুদ্ধে অভিযান চালাচ্ছি যারা সাধারণ মানুষকে হয়রানি করে, মাদক ব্যবসা করে। নারায়ণগঞ্জে কোনো চিহ্নিত সন্ত্রাসী যতই শক্তিশালী হয়ে থাকুক তাকে ছাড় দেয়া হবে না।

মেমোরিয়াল ডে সম্পর্কে পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, পুলিশে যারা কাজ করি আমরা প্রতিনিয়ত সন্ত্রাস মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করি। অভিযান পরিচালনা করতে গিয়ে অনেক পুলিশ সদস্য আহত হয়, অনেকেই শহীদ হয়। হলি আর্টিজানের ঘটনা সকলেরই জানা। আমরা তারপরও আইনশৃঙ্খলা রক্ষার্থে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। যারা দায়িত্ব পালন করতে গিয়ে যারা মারা যায় তাদের স্মরণে আমরা এই মেমোরিয়াল ডে পালন করে থাকি। তাদের পরিবারের খোঁজখবর নিয়ে থাকি।

এর আগে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে শহরের চাষাঢ়া গিয়ে শেষ হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মো. মেহেদী ইমরান সিদ্দিকী, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম ও ফতুল্লা মডেল থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!