নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ওয়ার্নের ক্যাপের মূল্য প্রায় তিন কোটি টাকা!

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০২০ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

 ক্রীড়া ডেস্ক : অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় অস্ট্রেলিয়ান ক্রীড়াঙ্গন এগিয়ে আসে। ক্রিস লিন, ম্যাক্সওয়েল, ডি’আরচি শর্ট থেকে টেনিস তারকা অ্যাশলে বার্টিসহ বড় বড় তারকারা ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন। এমতাবস্থায় ফান্ড তৈরি করতে নিজের ব্যাগি ক্যাপ নিলামে তুলেছেন কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন।

ক্রিকেটারদের কাছে টেস্টে ক্রিকেটের এই ক্যাপটা খুবই মূল্যবান। ওয়ার্নের নিলামে তোলা ক্যাপটি ইতোমধ্যে ৫ লাখ অস্ট্রেলিয়ান ডলার (বাংলাদেশ টাকায় ২ কোটি ৯২ লাখের বেশি) মূল্য উঠেছে। যদিও নিলামের সময় রয়েছে আরও দুদিন। জানা গেছে, ওয়ার্নের পাশাপাশি দেশটির কিংবদন্তি পেসার জেফ থমসনও তার ব্যাগি গ্রিন ক্যাপ নিলামে তুলেছেন।

এ দিকে ব্যাগি গ্রিন ক্যাপ নিলামে তুলে ওয়ার্নই এখন পর্যন্ত সবচেয়ে বেশি দাম পেয়েছেন। এর আগে ২০০৩ সালে ডন ব্র্যাডম্যানের ক্যাপ নিলামে তোলা হলে ৪ লাখ ২৫ হাজার অস্ট্রেলিয়ান ডলার উঠে আসে।

৫০ বছর বয়সী ওয়ার্ন টেস্টে ৭০৮ উইকেট নিয়ে অজিদের সবচেয়ে সফল বোলার হিসেবে জায়গা করে নিয়েছেন। এছাড়া টেস্ট ইতিহাসে সবচেয়ে সেরা স্পিনার হিসেবেও মনে করা হয় তাকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!