নারায়ণগঞ্জশনিবার , ২০ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কমিউনিটি ক্লিনিকের সাবিহাকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

alokitonarayanganj
অক্টোবর ২০, ২০১৮ ৯:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : আলীরটেক ইউনিয়নের ক্রোকেরচর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সাবিহা আক্তারের প্রত্যাহারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে ক্রোকেরচর এলাকাবাসী। শনিবার (২০ অক্টোবর) সকাল ১০ টায় ক্রোকেরচর বাজারে আব্দুস সালামের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব আবুল হোসেন মুন্সি, বরকত উল্লাহ মাতবর, মকবুল হোসেন জিহাদী, বাবু মাতবর, মন্টু মাতবর, ইসমাঈল মাতবর, আমান উল্লাহ, জনি, সাকিবুল, তুহিন, সোহাগ, শহীদুল্লাহসহ এলাকার সাধারন মানুষ।

বক্তারা বলেন,সাবিহা তার পিতা নারায়ণগঞ্জ সদর থানা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারন সম্পাদক ও আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হওয়ায় এই প্রভাব খাটিয়ে অফিস ঠিক মতো করেন না। আমরা দরিদ্র মানুষ সরকার আমাদের চিকিৎসার সুবিধার জন্য এই ক্লিনিক তৈরী করেছে। অথচ আমরা চিকিৎসা সুবিধা হতে বঞ্চিত। আমরা চাই সাবিহাকে প্রত্যাহার বা বদলী করে অন্য কাউকে নিয়োগ দেয়া হোক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!