নারায়ণগঞ্জরবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কমিটি ঘোষণাপত্রে ‘খালেদা জিয়া অমর হোক’ লেখায় মানহানি মামলা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২০, ২০২২ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সোনারগাঁ থানা বিএনপির ১০টি ইউনিয়নের আহ্বায়ক কমিটির ঘোষণাপত্রে ‘খালেদা জিয়া অমর হোক’ লেখায় মানহানি মামলা করা হয়েছে।

রবিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশারফ হোসেনের বিরুদ্ধে মামলা করেন জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রাসেল রানা।

নারায়ণগঞ্জ সিনিয়র সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসিনের আদালত মামলাটি গ্রহণ করে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী রাসেল রানা বলেন, ‘আমাদের নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এখনও বাসার মধ্যে অবরুদ্ধ অবস্থায় জীবিত আছেন। কিন্তু সোনারগাঁ থানা বিএনপি তাকে অমর ঘোষণা করেছে, যা দলের ভাবমূর্তি নষ্ট করেছে। এই কাজে জড়িতদের বিরুদ্ধে বিএনপির একজন কর্মী হিসেবে মানহানির মামলা করেছি। আশা করি তাদের বিরুদ্ধে সারাদেশেই মামলা হবে।

মামলার আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহিম বলেন, সোনারগাঁ থানা বিএনপির অধীনে থাকা ১০টি ইউনিটের আহ্বায়ক কমিটি গঠন করে। আর এই কমিটির দলীয় প্যাডে বেগম খালেদা জিয়াকে অমর ঘোষণা তথা মৃত করা হয়েছে। এতে খালেদা জিয়ার মানহানি হওয়ায় রাসেল রানা বাদী হয়ে মামলাটি করেন। আদালত মামলাটি গ্রহণ করে সোনারগাঁ থানার ওসিকে তদন্তের নির্দেশ দিয়েছে।

এ বিষয়ে সোনারগাঁ থানা বিএনপির সদস্য সচিব মোশারফ হোসেন বলেন, ‌এটা আমাদের প্রিন্টিং ভুল ছিল। কমিটির চিন্তা করতে গিয়ে আমরা প্যাডের ওপরের দিকে খেয়াল করিনি। এজন্য বিএনপিসহ সকল নেতাকর্মীর কাছে ক্ষমাপ্রার্থী। এটা আমাদের অনিচ্ছাকৃত ভুল। ভুল তো মানুষই করে। তারপরও আমরা এই ভুলের কথা জানতে পেরে তাৎক্ষণিকভাবে কয়েকটি কমিটির কাগজ সংশোধন করেছি।’

তিনি আরও বলেন, ‌‘আমাদের বিরুদ্ধে মামলা হয়েছে শুনেছি। আদালতের কাছে সব বিষয় তুলে ধরবো।’

প্রসঙ্গত, গত ১৮ ফেব্রুয়ারি সোনারগাঁ থানা বিএনপির আহ্বায়ক আজহারুল ইসলাম মান্নান ও সদস্য সচিব মোশাররফ হোসেন স্বাক্ষরিত প্যাডে ১০টি ইউনিট কমিটির অনুমোদন দেন। কমিটির কাগজের ওপরের দিকে মাঝ বরাবর লেখা ছিল ‘খালেদা জিয়া অমর হোক’।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!