নারায়ণগঞ্জশনিবার , ২৯ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুরে কোটি টাকার চোরাই বৈদ্যুতিক ক্যাবল উদ্ধার, গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
জুন ২৯, ২০১৯ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁয়ের কাঁচপুর বিসিক শিল্প এলাকায় বিশেষ অভিযান চালিয়ে বিদ্যুতের ক্যাবলস চোরাইচক্রের মূলহোতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- গোলাম মাওলা কায়েস (৫০) ও ইবনে সাইদ রেজা (২৫)। এ সময় তাদের হেফাজত থেকে ১৬ হাজার ৩০ কেজি বিদ্যুতের ক্যাবলস উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য এক কোটি টাকা।

র‌্যাব-১১ এর অতিরিক্তি পুলিশ সুপার পিপিএম মো: জসীশ উদ্দিন চৌধুরী জানান, গ্রেপ্তারকৃতদের জানা যায়, গোলাম মাওলা কায়েস এর বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার কুলাপাড়া এলাকায় এবং ইবনে সাইদ রেজা এর বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার ড়াঢিঘাল এলাকায়। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে গোলাম মাওলা কায়েস নেতৃত্বে এই সংঘবদ্ধ অপরাধী চক্র দেশের বিভিন্ন স্থান থেকে সরকারী বিদ্যুতের ক্যাবলস অবৈধ ভাবে সংগ্রহ করে কাঁচপুর বিসিক শিল্প এলাকায় গোপনে মজুদ করে আসছে। এই বিদ্যুতের ক্যাবলস গুলো মূলত সরকারী বিদ্যুৎ বিভাগের সম্পত্তি। নানাভাবে অবৈধ পন্থায় চোরাই চক্রের মাধ্যমে সরকারী ক্যাবলস গুলো সংগ্রহ করা হয়। এখানে বিদ্যুতের ক্যাবলস গুলো থেকে রাবারের কাভার খুলে কেটে এ্যালোমিনিয়াম হিসেবে কেজি ধরে অবৈধভাবে লাভবান হওয়ার জন্য বিভিন্ন কারখানায় বিক্রি করে দেয়া হয়। গ্রেপ্তারকৃত গোলাম মাওলা কায়েস এর নামে একই অপরাধে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!