নারায়ণগঞ্জশনিবার , ২০ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুরে পরিবহন চাঁদাবাজ আটক

Alokito Narayanganj24
জুলাই ২০, ২০১৯ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : কাঁচপুরে অভিযান চালিয়ে পরিবহনে চাঁদাবাজির সময় মোমেন (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার (২০ জুলাই) র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকার লেগুনা স্ট্যান্ডে রাস্তার ওপর পরিবহনে চাঁদাবাজির সময় মোমেনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির এক হাজার ৮৩০ টাকা উদ্ধার করা হয়েছে। মোমেনের বাবার নাম সুলতান।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, মোমেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় একটি চক্র দীর্ঘদিন ধরে সোনারগাঁ থানাধীন কাঁচপুর মোড় এলাকায় চলাচলরত বাস, ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা, ব্যাটারিচালিত অটোরিকশা, লেগুনা, টেম্পু চালকদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়ি প্রতি থেকে ৫০ থেকে ৩০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। স্থানীয় চালকদের কাছ থেকে জানা যায় কোনো চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ হুমকি দেওয়া হতো। মোমেন চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!